বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১১ August ২০১৬

শোক সংবাদ


প্রকাশন তারিখ : 2016-08-10

আমরা গভীর শোকাহত অবস্থায় জানাচ্ছি ‍যে, জনাব মো. ইউনুস আলী (ডেমোনেস্ট্রেটর) , বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই),ঈশ্বরদী, পাবনা । গত ২৬/০৭/২০১৬ খ্রি. রোজ মঙ্গলবার সকাল ৯টায়  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বিএসআরআই ক্যাম্পাসে নিজ বাসায় ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন………), মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর । তিনি তাঁর স্ত্রী, এক পুত্র ও এক কন্যা, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন । ঐদিন বাদ মাগরিব তার গ্রামের বাড়ী সিরাজগঞ্জ জেলার শলঙ্গাতে দাফন সম্পন্ন হয়েছে।                                                                                                                                                                                                                                                                                                                                                                    

আমরা আরও গভীর শোকাহত অবস্থায় জানাচ্ছি ‍যে, জনাব মো. জাহিদ হোসেন ( স্টোর ট্যন্ডেল), বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই),ঈশ্বরদী, পাবনা গত ০৩/০৮/২০১৬ খ্রি. রোজ বুধবার সকাল ৮টায়  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রুপপুরস্থ তার নিজ বাড়ীতে ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন………), মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর । তিনি  স্ত্রী, এক পুত্র,এক কন্যা, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন । ঐদিন বাদ আসর লালনশাহ সেতু সংলগ্ন রেলওয়ে কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

 

 

আমরা তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি, তাঁরা যেন জান্নাত বাসী হয় এবং তাদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি । এ উপলক্ষে গত ০৮ আগষ্ট রোজ সোমবার বিএসআরআই এর এসএম কামালউদ্দীন মেমোরিয়াল অডিটোরিয়ামে এক শোকসভা অনুষ্ঠিত হয়েছে।


Share with :

Facebook Facebook